মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
উখিয়া-টেকনাফে ১৫,০০০ সাবান,  ১৫,০০০ সার্জিক্যাল মাস্ক, ২৭৩০০ লিফলেট, ১৪০০ স্টিকার ও ৬০ টি ব্যানার ও বিতরণ করা হয়।

হাইসাওয়ার জনসচেতনতা মূলক কার্যক্রম

বার্তা পরিবেশক :   |   সোমবার, ৩০ মার্চ ২০২০

হাইসাওয়ার জনসচেতনতা মূলক কার্যক্রম

করোনা ভাইরাসের ব্যাপকতা ও সংক্রমণের ঝুঁকি এড়াতে সুইজারল্যান্ড ও ডেনমার্ক দূতাবাসের সহযোগিতায় আমাদের কর্ম এলাকা -কক্সবাজার, খুলনা বিভাগ, হাতিয়া, রামগতি উপজেলা ও ইউনিয়ন পরিষদের মাধ্যমে স্থানীয় দরিদ্র জনগণের জন্য ৫৫,০০০ সাবান, ৫৫,০০০ সার্জিক্যাল মাস্ক ও ১,০০০ হাত ধোয়ার বালতি বিতরণ করা হয়।

এছাড়াও করোনা ভাইরাস বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এসব এলাকায় ১ লাখ লিফলেট, ৫,০০০ স্টিকার ও ১,০০০ ব্যানারও বিতরণ করা হয়।

তারই প্রেক্ষিতে হাইসাওয়া – কক্সবাজার এর জন সচেতনতা মূলক কার্যক্রমের অংশ হিসাবে হাইসাওয়া – কক্সবাজার এর কর্ম এলাকা উখিয়া উপজেলার ৫ টি ইউনিয়ন যথা: জালিয়াপালং, হলদিয়াপালং. রাজাপালং, রত্নাপালং ও পালংখালী এবং টেকনাফ উপজেলার ৬টি ইউনিয়ন : হ্নীলা, হোয়াইক্যং, টেকনাফসদর, সাবরাং, বাহারছড়া ইউনিয়ন ও টেকনাফ পৌরসভাতে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ১৫,০০০ সাবান,  ১৫,০০০ সার্জিক্যাল মাস্ক, ২৭৩০০ লিফলেট, ১৪০০ স্টিকার ও ৬০ টি ব্যানার ও বিতরণ করা হয়।

এছাড়াও উখিয়া এবং টেকনাফের ইউএনও এবং উপজেলা চেয়ারম্যানের কাছেও সাবান, সার্জিক্যাল মাস্ক, লিফলেট, স্টিকার ও ব্যানারদরিদ্র জনগোষ্ঠীর মাঝেবিতরণ করার জন্য হ¯তাšতর করা হয়।

করোনা ভাইরাসের ঝুঁকি ও ব্যাপকতারোধে দেশব্যাপি ৮টি জেলার ১০০টি ইউনিয়নে আমাদের ৩০০ মাঠ-পর্যায়ের কর্মী ও ৫,০০০ স্বেচ্ছাসেবকগণ দরিদ্র জনগোষ্ঠীর মাঝে প্রয়োজনীয় উপকরণ যেমন – সাবান, মাস্ক, হাত ধোয়ার বালতিও সচেতনতামূলক লিফলেট ও স্টিকার বিতরণের লক্ষ্যে সহযোগিতা অব্যাহত রেখেছেন ।

Comments

comments

Posted ১১:২৯ অপরাহ্ণ | সোমবার, ৩০ মার্চ ২০২০

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(607 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com