মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৪ জন আহত

শফিক আজাদ,উখিয়া   |   বুধবার, ১৩ জুন ২০১৮

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৪ জন আহত

টানা ৫ দিনের ভারি বর্ষণে উখিয়ার পালংখালী শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জন রোহিঙ্গা গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানিয়রা উদ্ধার করে এমএসএফ হাসপাতালে ভর্তি করেছে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ পাহাড় ধসের ঘটনাটি ঘটে।
জানা গেছে, উখিয়া উপজেলার পালংখালী শফিউল্লাহ কাটা নামক রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। এতে আহতরা হলেন, ডি, ২ ব্লকের বাসিন্দা আলী আজগরে স্ত্রী, মরিয়ম খাতুন (৪৫), মোঃ ইব্রাহীমের স্ত্রী সমুদা খাতুন, মোঃ শাকের আলমের স্ত্রী, রোকেয়া (২৫) ও তার ৩ বছরের শিশু উম্মে হাবিবা।
স্থানিয় ডি-২ ব্লকের মাঝি জয়নাল আবেদীন জানান, পাহাড়ের পাদস্থলে তাকা দুইটি রোহিঙ্গা পরিবারের উপর বড় একটি পাহাড়েরর অংশ ধ্বসে পড়ে ৪ জন আহত হয়েছে।
হেড মাঝি নুরুল কবির জানান, সকাল ১১ টার দিকে পাহাড়টি ধ্বসে পড়ে এ ৪ জন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও বলেন, যদি টানা বৃষ্টি না থামে তাহলে আরও পাহাড় ধ্বসে পড়তে পারে।
এদিকে পাহাড় ধসের খবর পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও এনজিও কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।
উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামান চৌধুরী শফিউল্লাহকাটায় ক্যাম্পে পাহাড় ধসে ৪জন রোহিঙ্গা আহত হওয়ার সত্যতা স্বীকার করেছেন।

Comments

comments

Posted ৬:২১ অপরাহ্ণ | বুধবার, ১৩ জুন ২০১৮

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(605 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com