শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

খুটাখালীতে যুবক অপহরণ: ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

আব্দুল্লাহ আল ফরহাদ   |   রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

খুটাখালীতে যুবক অপহরণ: ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

চকরিয়ার খুটাখালীতে কুতুব উদ্দিন (৩২) নামের এক যুবককে অপহরণের খবর পাওয়া গেছে। গত শনিবার (২৭ এপ্রিল) রাতে বাড়ি থেকে বাজার করতে বের হলে খুটাখালী ইউনিয়নের কালা পাড়া শিয়ালরতম সংলগ্ন দোকানের সামনে থেকে ওই যুবক অপহরণের শিকার হন।

ওই যুবকের পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ৫ লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা। অপহৃত কুতুব উদ্দিন খুটাখালী ইউনিয়নের মধ্যম মেধাকচ্ছপিয়া (২নং ওয়ার্ড) গ্রামের নুরুল আলমের ছেলে।

অপহরণকারীরা হলেন- খুটাখালী ইউনিয়নের পূর্ব পাড়া (৬নং ওয়ার্ড) এলাকার নুরুল আলমের ছেলে মোঃ ইছমাইল (৩০) ও একই ইউনিয়নের মধ্যম মেধাকচ্ছপিয়া (২নং ওয়ার্ড) এলাকার ছৈয়দ আলমের ছেলে কলিম উল্লাহ (২৫)। এছাড়াও অজ্ঞাতনামা আরো ৪/৫জন রয়েছে।

ছেলেকে উদ্ধারের জন্য গতকাল রবিবার তাঁর বাবা বাদী হয়ে চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অপহৃত কুতুব উদ্দিন দীর্ঘ দিনধরে আইন প্রয়োগকারী সংস্থাকে বিভিন্ন অবৈধ চোরাচালান ও অবৈধ কর্মকাণ্ডের বিষয়ে গোপন সংবাদ প্রদান করে সহযোগীতা করে আসছে। কিছুদিন পূর্বেও রামু থানায় ইয়াবা ট্যাবলেট এবং অবৈধ সিগারেট ধরিয়ে দেন।

এরপর ইছমাইল ও কলিম উল্লাহ অপহরণ করে নিয়ে খুন করে লাশ গুম করবে বলে হুমকি ধমকি ও ভয়-ভীতি প্রদর্শন করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ২৬ এপ্রিল দুপুরে ইছমাইল ও কলিম উল্লাহ সহ অজ্ঞাতনামা আরো ৬/৭জন সন্ত্রাসী তার বসত ঘরে এসে ৫ লক্ষ চাঁদা দাবী করে। এসময় প্রতিবেশী লোকজনের বাধার মুখে পড়ে অপহরণকারীরা চলে যায়।

পরেরদিন ২৭ এপ্রিল রাতে কুতুব উদ্দিন দোকান হইতে কিছু বাজার করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে দোকানে গেলে উৎপেতে থাকা অপহরণকরীরা সিএনজি গাড়ী ও অজ্ঞাতনামা ২টি মোটর সাইকেলে এসে হত্যার উদ্দেশ্যে এলোপাতারী মারধর করে সিএনজিতে করে তুলে নিয়ে য়ায়। এখনো তার কোন খোঁজ পাইনি পরিবার।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খুটাখালীতে এক যুবককে অপহরণ করেছে বলে একটি অভিযোগ পেয়েছি। তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

Comments

comments

Posted ১০:৪৪ অপরাহ্ণ | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(606 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com