শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইফতার ও দোয়া মাহফিল 

হিরু আলম, পেকুয়া:   |   মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইফতার ও দোয়া মাহফিল 

চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাদশ কার্যকরী কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

সোমবার (১ এপ্রিল) চট্টগ্রামের চকবাজারস্থ পিজা লাউঞ্জে রেস্টুরেন্টে এই ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।

ফোরামের সভাপতি সায়েদ কবিরের সভাপতিত্ব এবং ফোরামের সাধারণ সম্পাদক আরাফাতুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হক। মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাসুদ,শিক্ষা ও গবেষণার নবীন শিক্ষক জনাব কবির হোসাইন।

প্রধান উপদেষ্টা আব্দুল হক বলেন, চকরিয়া-পেকুয়ার ছেলে-মেয়েরা শিক্ষা দীক্ষায় এগিয়ে যাক, দেশের সর্বোচ্চ পর্যায়ে তাদের অবস্থান তৈরি করুক। তিনি নতুন কমিটির জন্য শুভকামনা জানিয়েছেন এবং সবসময় ফোরামের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়ে বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন।

এছাড়া ফোরামের প্রাক্তন নেতৃবৃন্দের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হোসাইন আক্তার রাফি,সাইদুর রহমান মিন্টু, সাজ্জাদ হোসাইন জুয়েল,ইরফান সাজ্জাদ,আবু শাহাদাত, মোহাম্মদ সায়েম,ওসমান সরওয়ার,আবুল কালাম, সাবিনা ইয়াসমিন,মনছুর আলম,কামরুল হাসনাত, মুজিবুর রহমান,রেজাউল করিম,মিজানুর রহমান, হাসনাত তানভীর,শাখাওয়াত হোসাইন,আরিফ আহমেদ, মাহফুজুল হুদা লোটাস,রবিউল হাসান জোশাদ,ইমরান হাসান শাহীন প্রমুখ।

উল্লেখ্য, চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০০৪ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই চকরিয়া-পেকুয়ার শিক্ষার্থীদের উন্নয়নমূলক, শিক্ষাবান্ধব,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে সংগঠনটি বিভিন্ন সহযোগিতামূলক কার্যক্রম,বাৎষরিক ক্যালেন্ডার প্রকাশ,চড়ুইভাতি,নবীন বরণসহ বিভিন্ন প্রোগ্রাম পরিচালনা করে আসছে। সম্প্রতি উপদেষ্টাদের মাধ্যমে নির্বাচিত মাধ্যমে সংগঠনটির একাদশ কার্যকরী কমিটি গঠিত হয়।

Comments

comments

Posted ২:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com