রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অধৈর্য হয়ে পড়েছেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ১৪ জুলাই ২০১৮

অধৈর্য হয়ে পড়েছেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট!

অধৈর্য হয়ে পড়েছেন তিনি। বিশ্বকাপ ফাইনালের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট কোলিন্ডা গ্রাবার কিতারোভিচ। গত বুধবার ইংল্যান্ডকে হারিয়ে ক্রোয়েশিয়া উঠেছে ফাইনালে। রবিবার মহারণ। সামনে ফ্রান্স।

কোলিন্ডা শুক্রবার বলেছেন, ‘‌ভীষণ উত্তেজিত। রবিবার অবধি কী করে অপেক্ষা করব তা নিজেও বুঝতে পারছি না।’‌ মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে রবিবার উপস্থিত থাকবেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট। প্রিয় দলকে সমর্থন জানাতে। কোলিন্ডা বলছিলেন, ‘‌আমার বিশ্বাস চ্যাম্পিয়ন হব আমরাই।’‌

১৯৯৮ বিশ্বকাপে ক্রোয়েশিয়া তৃতীয় স্থান পেয়েছিল। এবার ফাইনালে। আর একটা ধাপ। জিততে পারলেই ইতিহাস তৈরি করবেন মদ্রিচ, রাকিতিচরা। ফাইনাল দেখার জন্য ক্রোয়েশিয়া থেকে অনেক সমর্থক আসছেন মস্কোয়। পাসপোর্ট নিয়ে যাতে কোনও সমস্যা না হয় তাই ক্রোয়েশিয়া প্রশাসন বাড়তি সময় কাজ করে চলেছে।

ক্রোয়েশিয়া ফুটবল সংস্থা অবশ্য ফিফার কাছে বাড়তি টিকিটের আবেদন করেছিল। কিন্তু টিকিট শেষ। তাই কালোবাজারে টিকিট কেনা ছাড়া উপায় নেই। পুতিন, থেরেসা মেকে ক্রোয়েশিয়ার জার্সি উপহার দিয়েছেন কোলিন্ডা। এবার ক্রোয়েশিয়ার জার্সি উপহার দেবেন ফরাসি প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোকে।

ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট বলেছেন, ‘‌রাজনীতিবিদ কিংবা প্রেসিডেন্ট হিসেবে নয়। একজন ফুটবলপ্রেমী হিসেবে মস্কোয় হাজির থাকব। আশা করব একটা ভাল ম্যাচ হবে।’‌ দেশবিদেশ /১৪ জুলাই ২০১৮/নেছার<

Comments

comments

Posted ৯:৩২ অপরাহ্ণ | শনিবার, ১৪ জুলাই ২০১৮

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com