শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
প্রস্তুতিমুলক পথসভায় উপজেলা চেয়ারম্যান সাঈদি

৭ ডিসেম্বর কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় চকরিয়া থেকে স্মরণকালের রেকর্ডসংখ্যক নেতাকর্মী অংশ নেবে

বার্তা পরিবেশক   |   সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

৭ ডিসেম্বর কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় চকরিয়া থেকে স্মরণকালের রেকর্ডসংখ্যক নেতাকর্মী অংশ নেবে

আগামী ৭ই ডিসেম্বর কক্সবাজারে আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা। তিনি এদিন সমুদ্র জনপদ কক্সবাজারে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কক্সবাজার জেলাবাসি ও আওয়ামী লীগ নেতাকর্মী উপস্থিত জনতার উদ্দেশ্যে ভাষন দেবেন। একইসঙ্গে তিনি সরকারের গৃহীত একাধিক মেগাউন্নয়ন প্রকল্পের কাজের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করবেন।
এদিকে দীর্ঘদিন পর আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সমুদ্র জনপদ কক্সবাজারে শুভ আগমন উপলক্ষে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের অলিগলিতে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে কয়েকদিন ধরে ব্যাপক প্রচারণা ও লিফলেট বিতরণ করছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।
একইভাবে গতকাল রোববার ( ৪ ডিসেম্বর) দিনভর উপজেলার কয়েকটি ইউনিয়ন ও চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে লিফলেট বিতরণ শেষে দলীয় নেতাকর্মী সমর্থকদের নিয়ে প্রস্তুতিমুলক পথসভা অনুষ্ঠিত হয়েছে।
চকরিয়া পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মী নিয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহসভাপতি সরওয়ার আলম।
অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা বাবু পরিমল বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা আবসার উদ্দিন মাহমুদ, চকরিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া পৌরসভার কাউন্সিলর এম নুরুস শফি, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগের সাবেক সদস্য সাংবাদিক নুরুল আমিন টিপু। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা দানু মিয়া ড্রাইভার, নুরুল আমিন পুতু ড্রাইভার, মোহাম্মদ ইলিয়াস, শাহ আজিজ,জাহাঙ্গীর আলম,শ্রমিক নেতা মিরাজ,ছাত্র লীগ নেতা সাজ্জাদ, শাওন সহ প্রমুখ।
সভায় চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি বলেন, প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে মান অভিমান ভূলে যেতে হবে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। প্রধানমন্ত্রীর কর্মসূচি সুন্দর করার জন্য আমরা সকলের সমন্বয়ে কাজ করছি।
তিনি আরও বলেন, আমরা চাই আগামী ৭ ডিসেম্বর কক্সবাজারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় চকরিয়া থেকে স্বরণকালের রেকর্ড সংখ্যক দলীয় নেতাকর্মী ও জনসাধারণ অংশ নেবে। সেই লক্ষ্যেই আমরা মাঠপর্যায়ে কাজ করছি।

Comments

comments

Posted ১২:০৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1549 বার পঠিত)

সেই মা সেই ছবি
সেই মা সেই ছবি

(1168 বার পঠিত)

(1146 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com