মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শুভ জন্মদিন সাদিয়া ইসলাম মৌ

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২১ জুন ২০১৯

শুভ জন্মদিন সাদিয়া ইসলাম মৌ

নাচ, মডেলিং ও অভিনয়- তিন ভুবনেই সমান জনপ্রিয় তিনি। ছোটপর্দার দর্শকদের কাছে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। ক্যারিয়ারের অনেকটা সময় কেটে গেলেও তিনি এখনো মডেলিংয়ের অঘোষিত সম্রাজ্ঞী। নতুন প্রজন্মের মডেলরা তাকে আইডল মানেন। বলছি সাদিয়া ইসলাম মৌয়ের কথা।

আজ এই তারকার জন্মদিন। জন্মদিন উপলক্ষে জাগো নিউজের পক্ষ থেকে রইল শুভেচ্ছা। এবারের জন্মদিন উপলক্ষে তেমন কোনো জমকালো অনুষ্ঠানের আয়োজন করেননি মৌ, এমনটাই জানিয়েছেন তিনি।

সাদিয়া ইসলাম মৌ বলেন, ‘দুই বছর আগে আমি আমার বড় বোনকে হারিয়েছি। সত্যি বলতে কি, এর পর থেকে জন্মদিন কেন, কোনো উৎসবই আমার কাছে আর আনন্দময় হয়ে ওঠে না, কোনো রকম আনন্দ করতেই ভালো লাগে না। খুব সাধারণভাবেই আজকের দিনটি কাটবে।’

এদিকে গতকাল নতুন একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন সাদিয়া ইসলাম মৌ। বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে কাজ করা নিয়ে বললেন, ‘বেশ বড় ও পরিপাটি আয়োজনের মধ্য দিয়েই বিজ্ঞাপনটি বানানো হয়েছে। দীর্ঘদিন পর জিঙ্গেল নির্ভর একটি বিজ্ঞাটনে মডেল হলাম। ভীষণ ভালো লেগেছে।’

মডেলিং, অভিনয়, নৃত্যের পরও তার আরেকটি পরিচয় আছে। তিনি বেশ কিছু নাটক পরিচালনাও করেছেন। শোবিজের বাইরে কর্মজীবনে সফল মৌ ব্যক্তিগত জীবনেও সফল একজন নারী। অভিনেতা জাহিদ হাসানের সহধর্মীণী তিনি। তাদের ঘরে রয়েছে মেয়ে পুষ্পিতা এবং ছেলে পূর্ণ। ভালোবাসা আর মমতা দিয়ে সেই সংসার আগলে রেখেছেন তিনি।

Comments

comments

Posted ৯:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ২১ জুন ২০১৯

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(1417 বার পঠিত)

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1247 বার পঠিত)

আবারো…
আবারো…

(1240 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com