মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পর্যটককে মারধর ও ছুরিকাঘাতকারী ৫ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ২০ মার্চ ২০২৩

পর্যটককে মারধর ও ছুরিকাঘাতকারী ৫ ছিনতাইকারী আটক

কক্সবাজার পর্যটন শহরে ২ পর্যটককে মারধর ও ছুরিকাঘাত করে মোবাইল ফোন এবং নগদ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় ৫ ছিনতাইকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত টিপ ছুরি, মোটরসাইকেল এবং লুট করা মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।শনিবার (১৮ মার্চ) দিবাগত রাতে ছিনতাইকারীদের আটক করা হয়।
আটককৃত ছিনতাইকারীরা হলো, কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের খামার পাড়া এলাকার বাসিন্দা ও বর্তমানে কক্সবাজার শহরের ১০নং ওয়ার্ড উত্তর বাহারছড়া এলাকায় বসবাসকারী বেলাল উদ্দিন বেলালের ছেলে আশরাফ উদ্দিন আরিফ (১৯), টেকপাড়া সিকদার মহল এলাকার মো. ফরিদ প্রকাশ কালা ফরিদের ছেলে ইরফান ফারদিন প্রকাশ ইরফান মোহাম্মদ (২০), মধ্যম বাহারছড়া এলাকার এম.এ বাদশার ছেলে তাসনিমুল হাসান নাবিল (২১), মো. গিয়াসের ছেলে মো. সাঈদ (২০) ও মো. নাছির উদ্দিনের ছেলে আবরার উদ্দিন (১৯)।ছিনতাইয়ের ঘটনায় ১৯ মার্চ সদর থানায় এজাহার দায়ের করেন ভুক্তভোগি শুভ দের পিতা স্বাগতম চন্দ্র দে। তিনি চাঁদপুর জেলার মনোহরকান্দি বিঞ্চুপুর এলাকার গোপাল চন্দ্র দের ছেলে।এজাহার সূত্রে জানা যায়, ঢাকা ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়নের ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে গত ১৬ মার্চ প্রায় ৯০ জনের একটি দল কক্সবাজারে বেড়াতে আসে। এর মধ্যে শুভ দে ও মো. আতিক হাসান গত ১৮ মার্চ রাত সাড়ে ৮ টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে ঘুরতে যান। ওই সময় দুটি মোটরসাইকেল যোগে ৫ জন ছিনতাইকারী তাদের পথ গতিরোধ করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা তাদের মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল সেট ও কিছু নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, ছিনতাইকারীদের আঘাতে আহত ২ পর্যটক বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আটক ছিনতাইকারীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Comments

comments

Posted ২:৩৮ অপরাহ্ণ | সোমবার, ২০ মার্চ ২০২৩

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(603 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com