শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ায় বসতঘরে আগুন লেগে বৃদ্ধা নিহত

চকরিয়া প্রতিনিধি   |   শুক্রবার, ০৪ ফেব্রুয়ারি ২০২২

চকরিয়ায় বসতঘরে আগুন লেগে বৃদ্ধা নিহত

কক্সবাজারের চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়ে গেছে ২টি বসতঘর। এসময় আগুনে পুড়ে নিহত হন দিলসাবা বেগম (৫৫)। অগ্নিকান্ডে অন্তত ১৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোররাতে চকরিয়া উপজেলার পূর্ব ভেওলা ইউনিয়নের নয়াপাড়ার মৃত নুরুল হুদার বসতঘরে এ ঘটনা ঘটে। নিহত দিলসাবা বেগম একই ইউনিয়নের বুড়িরপাড়ার মৃত ফজল করিমের মেয়ে ।

ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য হেফজাতুল করিম বলেন, শুক্রবার ভোররাতের দিকে হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে বসত ঘরে। এ আগুন মুহুর্তের মধ্যে পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। আগুন দেখে আমি আর হানিফ কোন রকমে বাড়ি থেকে বের হতে পারলেও আমাদের অসুস্থ ফুফু দিলসাবা বেগম ঘর থেকে বের হতে পারেননি। পরে তাকে বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। অগ্নিকান্ডে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

চকরিয়া ফারায় সার্ভিসের কর্মকর্তা মো.সাইফুল হাসান বলেন, ‘অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এসময় অগ্নিদগ্ধ দিলসাবা বেগমকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আগুনে ২টি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রাজিব সরকার বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। দমকল বাহিনী, স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভানো হয়। আগুনে পুড়ে দিলসাবা নামের এক বৃদ্ধার লাশ মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে জানতে পারি।

Comments

comments

Posted ৩:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ ফেব্রুয়ারি ২০২২

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com