শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন ইমরান আহমেদ 

বার্তা পরিবেশক   |   সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন ইমরান আহমেদ 
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও চবি ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ইমরান আহমেদ।
কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠিতে তাকে সহ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।
চিঠিতে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে ইমরানের সপ্রতিভ পদচারণা প্রশংসনীয় উল্লেখ করে তাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।
ইমরান আহমেদ দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত আছেন। তিনি বীর মুক্তিযোদ্ধা মরহুম মাষ্টার আব্দুস সালামের একমাত্র পুত্র। তার জন্ম- কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুরে। তার বাবা ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক।
ইমরান আহমেদ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের দোয়া কামনা করেন।
/টিআর/

Comments

comments

Posted ৯:২১ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com