শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
বেলাল সভাপতি, জিকু সাধারণ সম্পাদক

কক্সবাজারে জেলা যুবমৈত্রীর ৩য় সম্মেলন অনুষ্ঠিত

ডিবিএন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

কক্সবাজারে জেলা যুবমৈত্রীর ৩য় সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশের ওয়ার্কাস পার্টির অন্যতম সংগঠন যুবমৈত্রীর কক্সবাজার জেলার ৩য় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দের সমন্বয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৯ নভেম্বর (মঙ্গলবার) বিকেল ৩ টায় কক্সবাজার জেলা পরিষদ হল রুমে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের কার্যক্রম শুরু করা হয়। কক্সবাজার জেলা যুবমৈত্রীর সভাপতি ওসমান গণি’ র সভাপতিত্বে ও যুব নেতা বেলালের সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশের ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য,বাংলাদেশ ওয়ার্কাস পার্টির কক্সবাজার জেলা শাখার সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা কমরেড হাজী বশিরুল আলম।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কাস পার্টির কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাংবাদিক মাঈন উদ্দিন হাসান শাহেদ,চকরিয়া উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি খোরশেদ আলম, চট্রগ্রাম মহানগর যুবমৈত্রীর সহ-সভাপতি কায়ছার আলম,কক্সবাজার জেলা যুবমৈত্রীর সহ-সভাপতি সাংবাদিক জেপুলিয়ান দত্ত জেপু,চট্রগ্রাম জেলার যুবমৈত্রীর অন্যতম নেতা প্রকাশ সিকদার ও আশীষ ভৌমিক, কক্সবাজার জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ইয়াছিন আরফাত,যুব নেতা শহিদুল আলম,জিকু পাল,কেন্দ্রীয় ছাত্রমৈত্রীর নেতা ছোটন মাহমুদ, আলাউদ্দিন আহমেদ প্রমূখ।
সম্মেলনের শুরুতে অনুষ্ঠানের সভাপতি ওসমান গণির স্বাগত ভাষণের পর মূল আলোচনায়
প্রধান অতিথি হাজী বশিরুল আলম বলেন,এদেশের ইতিহাসে মাইল ফলক হয়ে আছে মহান মুক্তিযুদ্ধ। এ মহান মুক্তি যুদ্ধে ওই সময় ছাত্র ও যুবকদের ভূমিকা জোরালো ছিল। তাই আজকে দেশকে এগিয়ে নিতে হলে ছাত্র-যুবকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। নিজের ভাগ্য নিজেকে পরিবর্তন করতে হবে তবেই দেশ এগিয়ে যাবে।
দুর্নীতি আর লুটপাট করার সুযোগ দিয়ে নীরবে বসে থাকলে চলবে না। সংগঠিত হয়ে রুখে দাঁড়াতে হবে। দরীদ্র মেহনতী মানুষকে শোষনের হাত থেকে বাঁচাতে হবে। দুর্নীতির প্রতিবাদ না করলে আগামীতে দেশের পরিস্থিতি ভয়াবহ হবে বলে তিনি ছাত্র সংগঠন ও যুব সমাজকে আহ্বান জানান। যেন ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রাম চালিয়ে দেশের মানুষকে মুক্ত রাখা যায়।

এ দিন যুবমৈত্রীর ৩য় সম্মেলনে বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সংগঠন যুবমৈত্রীর কক্সবাজার জেলা শাখার বেলাল হোসেনকে সভাপতি ও জিকু পালকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে জেলার ৮ উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দদের নিয়ে ৩৯ জন বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

/টিআর/বিএইচ

Comments

comments

Posted ১২:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com