বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
সভাপতি আরিফুল্লাহ নূরী, সাধারণ সম্পাদক নুরুল আলম

সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন

আব্দুল্লাহ আল ফরহাদ   |   রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন

কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে আরিফুল্লাহ নূরী ২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে নুরুল আলম সিকদার পেয়েছেন ২৩ ভোট।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে আব্দু শুক্কুর পেয়েছেন ২২ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে সাহাব উদ্দিন সিকদার পেয়েছেন ১৭ ভোট, কোষাধ্যক্ষ পদে জাফরুল ইসলাম রানা ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ সভাপতি সায়েদ ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে বিকাল ৪.৩০টা পর্যন্ত প্রেসক্লাবের কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩১ জন ভোটারের মধ্যে ৩০ জন ভোটার ভোট প্রদান করেন। এবারের নির্বাচনে ৫টি পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মাস্টার মোঃ সেলিম উদ্দিন, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দৈনিক সমুদ্র কন্ঠের সহ সম্পাদক সেলিম সরওয়ার চৌধুরী।

নির্বাচন পর্যবেক্ষক ছিলেন- দৈনিক সাগর দেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক মোস্তফা সরওয়ার, কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র সরওয়ার কামাল, দৈনিক কক্সবাজার একাত্তরের সম্পাদক ও প্রকাশক বেলাল উদ্দিন বেলাল, দৈনিক সমুদ্র কন্ঠের বার্তা সম্পাদক আমিরুল ইসলাম রাশেদ, ই’টেন টিভির কক্সবাজার ব্যুরো চিফ আব্দুর রাজ্জাক, দৈনিক গণসংযোগের পরিচালনা সম্পাদক জাহেদ হোসেনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

এদিকে নির্বাচন শুরু হওয়ার পর থেকে প্রার্থী ও ভোটারদের মাঝে ব্যাপক আনন্দ উল্লাস প্রত্যক্ষ করা গেছে। ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশন বিভিন্ন পদে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করলে প্রেসক্লাবের সদস্যগণ উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নেতৃবৃন্দদের করতালির মাধ্যমে বরণ করে নেন। পরবর্তীতে প্রেসক্লাবের কার্যালয়ে একে একে সকল সদস্য বৃন্দ নবনির্বাচিত নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আরিফুল্লাহ নূরী বলেন, সদর উপজেলা প্রেসক্লাবের এই নির্বাচন জেলাবাসীর জন্য একটি উদাহরণ সৃষ্টি করবে। নেতৃত্ব সৃষ্টিতে গণতান্ত্রিকভাবে নির্বাচন পরিচালনা করার সৎ সাহস ও আন্তরিকতা অনেক সংগঠনের নেই। সদর উপজেলা প্রেসক্লাব নীতি নৈতিকতাকে সাথে নিয়ে পেশাকে সমুন্নত রেখে সত্য প্রকাশে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সমাজ ও দেশ গঠনে ভূমিকা রাখছে প্রেসক্লাব।তিনি সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়ার জন্য নির্বাচন কমিশনসহ প্রেসক্লাবের সকল সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Comments

comments

Posted ৪:৪২ পূর্বাহ্ণ | রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(607 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com