বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বাছাই সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি   |   মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বাছাই সম্পন্ন

কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন ২০২৪ এ প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন করেছেন নির্বাচন কমিশন।

সভাপতি পদে সাংবাদিক আবছার কামাল ও জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার আরিফুল্লাহ নূরীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। সিনিয়র সহ-সভাপতি পদে মনোনয়ন বৈধতা পেয়েছেন সাংবাদিক আব্দু শুক্কুর ও সাংবাদিক শায়েক আহমদ। সহ-সভাপতি পদে সাংবাদিক মোঃ সায়েদ।

সাধারণ সম্পাদক পদে তিনজনের মনোনয়ন বৈধতা পেয়েছে। যার মধ্যে সাংবাদিক নুরুল আলম সিকদার, সাংবাদিক খোরশেদ আলম ও সাংবাদিক ইকবাল হোসেন চৌধুরী। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনয়নের বৈধতা পেয়েছেন সাংবাদিক রাসেল উদ্দিন। সাংগঠনিক সম্পাদক পদে সাংবাদিক রাশেদুল আলম রাশেদ ও সাংবাদিক সাহাব উদ্দিন সিকদারের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

কোষাধ্যক্ষ পদে মনোনয়নের বৈধতা পেয়েছেন সাংবাদিক জাফরুল ইসলাম রানা ও সাংবাদিক মোঃ নোমান।

তফসিল অনুযায়ী ১২ ফেব্রুয়ারি প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই এর দিন ধার্য ছিল। প্রধান নির্বাচন কমিশনার মাস্টার মোঃ সেলিম উদ্দিন বিভিন্ন পদে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে ১৩ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেন। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনে নির্বাচন কমিশনার হিসেবে দায?িত্ব পালন করছেন সাংবাদিক ও শিক্ষাবিদ সেলিম সরওয়ার চৌধুরী এবং শিক্ষাবিদ ও ফার্মাসিস্ট মোহাম্মদ হোসাইন।

এদিকে তফসিল ঘোষণার পর থেকে কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জেলাজুড়ে আলোচনায় রয়েছে প্রেসক্লাবের নির্বাচন। ভোটযুদ্ধে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আগামী ২৪ ফেব্রুয়ারি বহুল আলোচিত সদর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে।

জেলার সর্বপ্রথম পেশাদার সাংবাদিকদের সমন্বয়ে গঠিত কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাব ২০২১ সালে প্রতিষ্ঠিত হয়ে গণতান্ত্রিকভাবে নির্বাচনের মাধ্যমে নেতৃত্ব সৃষ্টি করে সমাজ ও দেশ গঠনে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে।

Comments

comments

Posted ৬:১৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1553 বার পঠিত)

সেই মা সেই ছবি
সেই মা সেই ছবি

(1172 বার পঠিত)

(1150 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com