শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
বালকে রংপুর-বালিকায় রাজশাহী চ্যাম্পিয়ন

শেখ রাসেল বিচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

তারেকুর রহমান   |   রবিবার, ১২ মার্চ ২০২৩

শেখ রাসেল বিচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

কক্সবাজারের কলাতলী ডিভাইন পয়েন্টে শেখ রাসেল বিচ ফুটবল বালক-বালিকা অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে রোববার (১২ মার্চ) সকালে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে বালকে রংপুর এবং বালিকায় রাজশাহী বিভাগ জয় লাভ করে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম, মো. মোস্তফা কামাল মজুমদার, মো. আবুল হোসেন প্রমুখ।

রোববার দিনের শুরুতে বালকদের খেলায় ৩-১ গোলে রাজশাহীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রংপুর বিভাগীয় দল। ম্যাচ সেরা হন রংপুরের ২নং জার্সিধারি রাব্বি। ম্যান অব দ্য টুর্নামেন্ট ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কারটিও রাব্বির ঝুলিতে উঠে।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে প্রমিলাদের খেলায় খুলনাকে ৩-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রাজশাহী বিভাগ। ম্যাচ সেরা, টুর্নামেন্ট সেরা এবং সর্বোচ্চ গোলদাতার পুরস্কার নিজের করে নেন রাজশাহীর ৫নং জার্সিধারি মৌমিতা খাতুন। পুরো টুর্নামেন্টে তার ৪টি গোল রয়েছে।

খেলা শেষে বিচ ফুটবলকে আরো উন্নিতকরণে পরামর্শ রাখেন বক্তারা। সবশেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেখ রাসেল বিচ ফুটবল টুর্নামেন্টের ৫ম আসরের সমাপ্তি হয়।

Comments

comments

Posted ৪:৫১ অপরাহ্ণ | রবিবার, ১২ মার্চ ২০২৩

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com