শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন

মহেশখালীতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা

আব্দুল্লাহ আল ফরহাদ   |   শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মহেশখালীতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহেশখালী উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা বেগমের নাম উঠে এসেছে আলোচনার শীর্ষে। তিনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, শাপলাপুর ইউনিয়ন শাখার সভাপতি ও শাপলাপুর ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার। আগামী ৮ মে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন ঘিরে ইতোমধ্যে ব্যাপক প্রচার-প্রচারনা শুরু করেছেন প্রার্থীরা। প্রতীক বরাদ্দের আগেই ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে উপজেলার অলিগলি ও ইউনিয়নগুলো। ভোট প্রার্থনায় ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা।

এদিকে মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাপলাপুর ইউনিয়ন শাখার, মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম দিনব্যাপী ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। স্মার্ট ও জনদরদি উপজেলা গঠনের দৃঢ় প্রত্যয়ের স্লোগান নিয়ে প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি।

তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার ও গ্রামের সাধারন মানুষের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করছেন। পাশাপাশি তাঁর সমর্থিত নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি বিভিন্ন পেশার জনসাধারনের কাছে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে বিজয় লাভে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন। এ নির্বাচনে মনোয়ারা ভোটারদের আলোচনার শীর্ষে রয়েছেন বলে জানান সমর্থিত নেত্রীবৃন্দ।

তিনি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের সাথে জড়িত থেকে সকল কর্মকান্ডে নারীদের অংশগ্রহনে সক্রিয় ও নারীদের অধিকার আদায়ে সোচ্চার থেকেছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা বেগম বলেন, নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টি ও নারীর অধিকার-মর্যাদা রক্ষায় সর্বধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি গণসংযোগ কালে উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রায় সামিল হতে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

মনোয়ারা বেগম আরো বলেন, রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনার রূপকল্প- ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ নির্মাণের প্রত্যয় নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তিনি। এর মধ্য দিয়ে তিনি একটি বার্তাই দিচ্ছেন, নির্বাচিত হলে, মহেশখালী উপজেলাকে শেখ হাসিনার স্মার্ট ও উন্নত বাংলাদেশ নির্মাণের ভিশনকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবেন তিনি।

তিনি গত মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনেও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষণা মতে আগামী ২৩ এপ্রিল প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হবে। প্রথমধাপে আগামী ৮ মে অনুষ্ঠিত হবে মহেশখালী উপজেলা পরিষদের নির্বাচন। ইভিএমের মাধ্যমে মহেশখালীতে ৮৬টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মহেশখালীতে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৪৫৮ জন।

Comments

comments

Posted ৯:০৯ অপরাহ্ণ | শনিবার, ২০ এপ্রিল ২০২৪

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com