বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিএনপি এখনো আওয়ামী লীগের একমাত্র ভয়ের কারণ: রিজভী

  |   সোমবার, ০৮ এপ্রিল ২০২৪

বিএনপি এখনো আওয়ামী লীগের একমাত্র ভয়ের কারণ: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি হারিয়ে যাওয়ার দল নয়। বিএনপি এখনো আওয়ামী লীগের একমাত্র ভয়ের কারণ। এই সরকার মিথ্যা মামলা ও হত্যার মাধ্যমে জাতীয়তাবাদী চেতনাকে দমিয়ে রাখতে চাই। আওয়ামী লীগ হত্যায় উৎসাহী একটি দল।

আওয়ামী লীগের সমালোচনা করে তিনি আরও বলেন, আওয়ামী লীগ এদেশের জন্য কোনো উন্নয়ন করেনি। দেশের মানুষকে বাঁচানোর জন্য কিছু করেনি। বরং উন্নয়নের নামে লুটপাট চালিয়ে যাচ্ছে।

সোমবার (৮ এপ্রিল) বিকেলে পাবনার ঈশ্বরদীর দরিনারিচা এলাকায় জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এসব কথা বলেন রুহুল কবির রিজভী।

 

সভায় বক্তারা বলেন, ঈশ্বরদী বিএনপির ৪৭ জন নেতাকর্মী কারাবন্দি। এদের মধ্যে ৯ জনের ফাঁসির আদেশসহ অন্যদের যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। ঈশ্বরদী বিএনপিকে দুর্বল করতে মিথ্যা মামলা সাজিয়ে নিরপরাধ ৪৭ নেতাকর্মীকে বছরের পর বছর কারাগারে আটকে রাখা হয়েছে। তাদের স্ত্রী-সন্তান ও পরিবারের সদস্যরা দুর্বিষহ জীবনযাপন করছেন।

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতা ওবাইদুর রহমান চন্দন, সাবেক সংসদ সদস্য সেলিম রেজা ও আনোয়ারুল ইসলাম আনোয়ার, পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট খন্দকার মাকসুদুর রহমান মাসুদ, জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফর তুহিন, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক নুর মোহাম্মদ মাসুম বগা প্রমুখ।

Comments

comments

Posted ১১:০৫ অপরাহ্ণ | সোমবার, ০৮ এপ্রিল ২০২৪

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1553 বার পঠিত)

সেই মা সেই ছবি
সেই মা সেই ছবি

(1172 বার পঠিত)

(1150 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com