সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বাঁচতে চায় মেধাবী ছাত্র শাহজাহান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ মে ২০২১

বাঁচতে চায় মেধাবী ছাত্র শাহজাহান

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’। মানুষের সম্মিলিত সহায়তায় বেঁচে যেতে পারে কারও জীবন। হৃদয়বান মানুষের সাহায্যে বেঁচে থাকতে চান ব্রেইন ক্যান্সারে আক্রান্ত বিশ্ববিদ্যালয়ের বিবিএ (অনার্স) তৃতীয় বর্ষের মেধাবী ছাত্র মো. শাহজাহান।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে উখিয়া কলেজের বিবিএ (অনার্স) তৃতীয় বর্ষের মেধাবী ছাত্র মো. শাহজাহান নাইক্ষ্যংছড়ির উত্তর ঘুমধুম এলাকার আলী হোছনের একমাত্র সন্তান। বিগত ২৪/০৪/২০২১ইং ব্রেইন ইনফেকশন হয়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। চিকিৎসকরা জানান, সে ‘মেনিনোগেন সফলাইটিস’ রোগে ভোগছে। অসুস্থ হয়ে যাওয়ার পর থেকে সে কক্সবাজার সদর হাসপাতালের আইসিউ’তে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে শাহজাহানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। নিউরো হাসপাতালে না নিলে ক্ষতির আশংকা রয়েছে বলে জানান তাঁরা। হতদরিদ্র পরিবারের সন্তান হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার সামর্থ্য নেই তার পরিবারের। চিকিৎসার খরচে অল্প টাকার জন্য মেধাবী ছাত্র শাহজাহানের সুন্দর জীবন ঝরে যাওয়ার পথে।

এদিকে নিয়মিত চিকিৎসার ব্যয় বহন করতে গিয়ে তার পরিবার এখন প্রায় নিঃস্ব। কিন্তু এখনও চিকিৎসা শেষ না হওয়ায় চিকিৎসার টাকার চিন্তায় শাহজাহানের বাবা-মা এখন দিশেহারা। তারা চান সমাজের বিত্তবানদের সহায়তায় তাদের সন্তান স্স্থু হয়ে উঠুক। সন্তানের চিকিৎসা ব্যয় পরিচালনার জন্য দেশবাসীর কাছে সাহায্যের আবেদন করেছেন তারা।

আগ্রহী যে কেউ শাহজাহানকে ইসলামী ব্যাংক কোটবাজার শাখায় হিসাব নং-৫৫৬১ এবং মোবাইল নং-০১৮১৮-৫৫৮০৫৩ এর মাধ্যমে যোগাযোগ করে সাহায্যের অর্থ পাঠাতে পারেন।

 

আদেবি/তারেকুর রহমান

Comments

comments

Posted ৭:৫৮ অপরাহ্ণ | বুধবার, ২৬ মে ২০২১

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com