রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টুঙ্গিপাড়ায় গিয়ে জীবনের শেষ ইচ্ছা জানালেন হিরো আলম

  |   মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩

টুঙ্গিপাড়ায় গিয়ে জীবনের শেষ ইচ্ছা জানালেন হিরো আলম

 

স্বতন্ত্র প্রার্থী হয়ে আর নির্বাচন করব না। আগামী নির্বাচনে যে কোনো দলীয় প্রতীক নিয়েই অংশগ্রহণ করব। এমপি হওয়ার স্বপ্নই শেষ স্বপ্ন। এমপি হয়ে জনগণের পাশে থাকতে চাই বলে মন্তব্য করেছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। তিনি সম্প্রতি বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগে যোগদান করেছেন।

পদ পেয়ে সংগঠনটির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যান তিনি। সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন কথা জানান তিনি।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে হিরো আলম সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, বিএনপির হয়ে কথা বললে আওয়ামী লীগের লোক বলে বিএনপির লোক; আওয়ামী লীগের হয়ে কথা বললে বিএনপি বলে আওয়ামী লীগের লোক। আজকে জাতির পিতার সমাধিতে এসেছি, অনেকে মনে করছে হিরো আলম আওয়ামী লীগে যোগ দিছে। কিন্তু আমি আওয়ামী লীগে যোগ দিইনি, বিএনপিতেও যোগ দিইনি। যদি এ রকম কেউ মনে করেন, তাহলে সেটা তার ভুল ধারণা।

হিরো আলম বলেন, স্বতন্ত্র প্রার্থী হয়ে আর নির্বাচন করব না। আগামী নির্বাচনে যে কোনো দলীয় প্রতীক নিয়েই অংশগ্রহণ করব। নায়ক হওয়ার স্বপ্ন ছিল, তাই নায়ক হয়েছি। একটু গায়ক হওয়ার স্বপ্ন ছিল, গায়কও হয়েছি। তবে এমপি হওয়ার স্বপ্নই শেষ স্বপ্ন। এমপি হয়ে জনগণের পাশে থাকতে চাই। এমপি যদি নাও হতে পারি, মানুষের সুখে-দুঃখে যেভাবে পাশে ছিলাম সেভাবেই থাকব।
টুঙ্গিপাড়ায় গিয়ে জীবনের শেষ ইচ্ছা জানালেন হিরো আলম
উন্নয়নের নামে দেশে দুর্নীতির মহোৎসব চলছে : চরমোনাই পীর

হিরো আলম আরও বলেন, বর্তমান সরকারের আমলে আমি নির্বাচন করব না- এই কথা বলিনি। বলেছি যদি সবকটা দল অংশগ্রহণ করে, তাহলে আমিও নির্বাচনে অংশ নেব। এখনো নির্বাচনের অনেক দিন আছে। আমি নির্বাচন করব কি করব না, নাকি স্বতন্ত্ৰ হয়ে বা কোনো দল থেকে নির্বাচন করব, এখনো ঘোষণা দেইনি। কোন দল থেকে নির্বাচন করব, এখনো ঘোষণা দেইনি। তবে সামনে নির্বাচন করলে কোনো দলীয় প্রতীক নিয়েই করব। আর স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করব না। এখন কোন দলের প্রতীক নিয়ে নির্বাচন করব, সেটা নির্বাচনের আগে সবাইকে জানিয়ে দেব। আর বগুড়ার একটি আসন থেকেই নির্বাচন করব।

তিনি আরও বলেন, কিছুদিন আগে দুবাই গিয়েছিলাম। সেখানে কিছু লোক প্রশ্ন করেছিল আপনাদের দেশে দুটি বড় রাজনৈতিক দল আছে। একটা আওয়ামী লীগ, একটা বিএনপি। আপনি কি তাদের মাজারে কোনো দিন গিয়েছেন? আমি বলেছিলাম, শহীদ জিয়াউর রহমানের মাজারে গিয়েছিলাম। কিন্তু জাতির জনকের মাজারে যাইনি। কিন্তু ওই প্রশ্নটা ছিল আমার জন্য লজ্জাজনক। তাই ভবিষ্যতে কোনো দেশে গেলে এই উত্তর দিতে না হয় যে, আমি কোনো দিন জাতির জনকের সমাধিতে যাইনি। আর মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ একটি সংগঠন। এই সংগঠনের উদ্যোগে আমরা এখানে এসেছি।

এর আগে হিরো আলম, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ’৭৫ এর ১৫ আগস্টে নিহতদের স্মরণে মাগফিরাত কামনা করেন।

Comments

comments

Posted ১০:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1549 বার পঠিত)

সেই মা সেই ছবি
সেই মা সেই ছবি

(1168 বার পঠিত)

(1146 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com