শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চলছে দীপিকার মাপজোখ! কেন?

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৩ জুলাই ২০১৮

চলছে দীপিকার মাপজোখ! কেন?

মোমের মূর্তির জাদুঘর মাদাম তুসোতে বলিউডের মসলা ছড়াবেন দীপিকা পাড়ুকোন! এবার তৈরি হচ্ছে তার মোমের মূর্তি। লন্ডন ও দিল্লির মাদাম তুসো জাদুঘরে রাখা হবে এগুলো।
মোমের মূর্তিটি বানাচ্ছেন বিখ্যাত শিল্পীরা। আর এ কারণেই এই বলি নায়িকার শরীরের মাপজোখ নেওয়া হচ্ছে। নির্দিষ্ট পরিমাপ ও ছবি তোলার জন্য ইতোমধ্যে মাদাম তুসোর বিশেষজ্ঞদের সঙ্গে দেখা করতে লন্ডনে গিয়েছিলেন দীপিকা। লন্ডনে আগামী বছরের শুরুতে উন্মোচিত হবে এর একটি। এর কয়েক মাস পর দিল্লিতে শোভা পাবে আরেকটি।

৩২ বছর বয়সী এই অভিনেত্রী বলেছেন, ‘আমি খুব আনন্দিত। মাদাম তুসো বিশেষজ্ঞ দলের সঙ্গে আলোচনা করা ছিল বিশেষ অভিজ্ঞতা। আমার মোমের মূর্তি দেখতে মুখিয়ে আছি।’

দীপিকা এখন বৈশ্বিক তারকা। এ বছর টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান পান তিনি। গত বছর ভিন ডিজেলের সঙ্গে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হয় তার। মেট গালা, অস্কার পরবর্তী পার্টিসহ হলিউডের কয়েকটি বড় আয়োজনেও অংশ নিয়েছেন তিনি।

ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের মেয়ে দীপিকা ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। বলিউডে তার জনপ্রিয় ছবির তালিকায় আরও আছে ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘পিকু’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’।

দিল্লির মাদাম তুসোতে দীপিকার মোমের মূর্তি থাকবে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, বিরাট কোহলি, আশা ভোঁসলের মতো তারকাদের পাশে। লন্ডনের মাদাম তুসোতে অমিতাভ বচ্চন, সালমান খান, ক্যাটরিনা কাইফসহ বলিউডের বেশ কয়েকজন তারকার মোমের মূর্তি রয়েছে।

Comments

comments

Posted ৬:৫৪ অপরাহ্ণ | সোমবার, ২৩ জুলাই ২০১৮

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(1417 বার পঠিত)

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1247 বার পঠিত)

আবারো…
আবারো…

(1235 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com