রবিবার ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঈদগাঁওতে ডালিয়া নামের যুবতীর লাশ উদ্ধার

সেলিম উদ্দীন, ঈদগাঁও   |   বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

ঈদগাঁওতে ডালিয়া নামের যুবতীর লাশ উদ্ধার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের মধ্যম শিয়া পাড়া এলাকা থেকে ডালিয়া আক্তার নামের এক যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত ডালিয়া আক্তার একই এলাকার মৃত ইসমাইলের মেয়ে এবং আলমাছিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত বুধবার সন্ধ্যায় তার মৃতদেহ বসতবাড়ি থেকে উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। বৃহষ্পতিবার ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন করা হয়।
নিহত ডালিয়ার ছোট ভাই মামুন অর রশিদ অভিযোগ করে বলেন, একই ইউনিয়নের উত্তর মাইজ পাড়া এলাকার ওয়াহেদুল হকের ছেলে আবদুল্লাহ আল আওয়াদের সঙ্গে সামাজিক ভাবে ডালিয়ার বিয়ের সিদ্ধান্ত হয়। যথারীতি গতকাল বোনের কাবিনের দিন ধার্য্য ছিল। এ লক্ষে বাড়ির সবাই কাজী অফিসে চলে যায়। এসময়ে হবু স্বামী আবদুল্লাহ আল আওয়াদ বাড়িতে এসে বোনকে গলাটিপে হত্যা করে।
মামুন আরো বলেন, কাজী অফিসে কনের পক্ষে লোকজন অপেক্ষামান ছিল, কিন্তু বরের পক্ষে কেউ আসেনি। ঐ সময়ে কাজীর নির্দেশে তিনি বাড়িতে কনের আইডি কার্ডের জন্য গেলে হত্যাকান্ডের দৃশ্য দেখতে পান বলেও জানায়। এ সময় অভিযুক্ত আবদুল্লাহ আল আওয়াদ আমার পায়ে ধরে ঘটনাটি কাউকে না জানতে বলে পালিয়ে যায়।এদিকে নির্মম হত্যাকান্ডে জড়িত কথিত হবু স্বামী আবদুল্লাহ আল আওয়াদের শাস্তি দাবি এবং ঘটনাটি পূঙ্খানুপুঙ্খ ভাবে তদন্ত করে ব্যবস্থা নিতে দাবি জানান নিহতের চাচা।খবর পেয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবিরের নির্দেশে মৃতদেহ উদ্ধার করা হয়। লাশের সুরহতাল প্রতিবেদন তৈরি কারী অফিসার এসআই গোলাম মহি উদ্দিন বলেন, ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত রহস্য উদঘাটন করা সম্ভব না। প্রাথমিক ভাবে ভিকটিমের পরিবার হত্যাকান্ড বলে দাবি করে আসছে। ময়না তদন্ত হাতে আসলে ঘটনার রহস্য জানা যাবে এবং আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Posted ৮:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1494 বার পঠিত)

সেই মা সেই ছবি
সেই মা সেই ছবি

(1130 বার পঠিত)

(1122 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com