রবিবার ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অস্বচ্ছল মানুষের মাঝে ফিচার বাংলার বস্ত্র বিতরণ

ডিবিএন ডেস্ক   |   রবিবার, ২২ জানুয়ারি ২০২৩

অস্বচ্ছল মানুষের মাঝে ফিচার বাংলার বস্ত্র বিতরণ

২০০ অসহায় সুবিধা বঞ্চিত শিশু এবং তাদের পরিবারের মাঝে শীত বস্র বিতরণ করেছে “ফিউচার বাংলা সমাজকল্যাণ সংস্থা” নামের একটি সামাজিক সংগঠন।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে ঢাকার খিলগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে এসব বস্ত্র বিতরণ করা হয়।

এতে সাংগঠনের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, জিয়াউল হক জিয়া, রানা প্রামানিক হৃদয় ও মাসুদুর রহমান সহ অন্যানরা উপস্থিত ছিলেন।

রানা প্রামানিক হৃদয় বলেন, এই শীতের মধ্যে তারা আমাদের দেয়া সামান্য উপহারটুকু পেয়ে অনেক খুশি হয়েছে এবং ফিচার বাংলার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি আরও বলেন, সংগঠনের উদ্দেশ্য হলো ছিন্নমূল শিশুরাও যেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে এই সমাজের ভালো কাজে অংশীদার হতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমরা।

তাই সমাজের বিত্তবানদের প্রতি আমাদের আহ্বান সবাই এই অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে এসে দাঁড়ানোর মাধ্যমে যেন তারা শিক্ষার অভাবে খারাপ পথে চলে না যায়। তাই চাইলে আপনিও ফিউচার বাংলার পাশে এসে এই অসহায় সুবিধা বঞ্চিত মানুষদের হয়ে কাজ করতে পারেন।

নির্ভীক সাহসিকতার হবে না শেষ গড়বো নিরক্ষর মুক্ত বাংলাদেশ। এই স্লোগানকে সামনে রেখে ২০১৬ সালে কিছু উদ্যমী তরুণ-তরুণী মিলে শুরু করে “ফিউচার বাংলা সমাজকল্যাণ সংস্থা” নামের একটি সামাজিক সংগঠন।

যে সংগঠনের মাধ্যমে ঢাকার বিভিন্ন বস্তি এলাকায় ছিন্নমূল ও পথশিশুদেরকে নিয়ে গড়ে তোলে শিক্ষামূলক প্রতিষ্ঠান ফিউচার বাংলা ব্রাইট স্কুল।

প্রায় ৩০০ ছিন্নমূল ও পথশিশু এই ফিউচার বাংলা ব্রাইট স্কুলের পক্ষ থেকে সম্পূর্ণ বিনামূল্যে বই খাতা কলমসহ সকল শিক্ষা সামগ্রী নিয়ে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ফিউচার বাংলা সমাজকল্যাণ সংস্থা এছাড়াও ঈদের সময় ঈদ সামগ্রী এবং অসহায় মানুষদের নতুন কাপড় সহ শীতের সময় শীতবস্ত্র দিয়ে থাকে।

যাদের হাত ধরে সংগঠনটি ২০১৬ সাল থেকে এখন পর্যন্ত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে তাদের মধ্যে উল্লেখযোগ্য ব্যক্তিদের মধ্যে সভাপতি আনোয়ার হোসাইন, জিয়াউল হক জিয়া, মোহাম্মদ মাসউদুর রহমানসহ আরো অনেকেই এই সংস্থার সঙ্গে জড়িত থেকে কাজ করে যাচ্ছে।

Comments

comments

Posted ১১:৩৩ পূর্বাহ্ণ | রবিবার, ২২ জানুয়ারি ২০২৩

dbncox.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com