রবিবার ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অভাব আর পারিবারিক কলহে মহেশখালীতে দিনমজুরের আত্মহত্যা!

আব্দুল্লাহ আল ফরহাদ   |   মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০২৩

অভাব আর পারিবারিক কলহে মহেশখালীতে দিনমজুরের আত্মহত্যা!

মহেশখালীতে বিষপানে টিপু আহমেদ (২৫) নামে আত্মহত্যা করেছেন। রোববার রাতে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের দক্ষিণ চালিয়াতলী এলাকায় এই ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত ছাবের মিয়ার ছেলে। নিহতের স্ত্রী কোহিনুর আক্তারের দাবী অভাবের তাড়নায় বিষপানে আত্মহত্যা করেছেন তিনি।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, টিপু দিনমজুরের কাজ করতেন। আর্থিক টানাপোড়েনে অসচ্ছলতা নিয়ে পরিবারে নানা সময় কলহ লেগে থাকতো। ক্ষুদ্র ঋণ সংস্থার ঋণও ছিলো তার। তা পরিশোধেও হিমশিম অবস্থা ছিলো।
নিহত টিপুর স্ত্রী জানায়, রোববার রাতে বাড়িতে চাল-ডাল কিছু না থাকায় চাল আনতে বলেন টিপুকে। এসময় তিনি কাজের টাকা পায়নি জানিয়ে তার কাছে চাল-ডাল আনার টাকা নেই বলে বাড়ি থেকে বেরিয়ে যান।পরে রাত আনুমানিক ১২ টায় বাড়ির পাশের দোকান থেকে টিপুর মা দিয়াশলাই আনতে গিয়ে বাড়ির কিছু দূরে পড়ে থাকা অবস্থায় টিপুকে দেখতে পান। টিপুর মায়ের চিৎকারে স্থানীয়রা এসে টিপুকে উদ্ধার করে বদরখালী ক্লিনোভা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মহেশখালী থানার উপপরিদর্শক মোঃ হাসান জানান, জাতীয় পরিসেবা ৯৯৯ এর মাধ্যমে মহেশখালী থানা সূত্রে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে বিষপানে টিপুর মৃত্যু হয়েছে জানিয়ে তিনি বলেন সুরতহাল পরবর্তী ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।
স্থানীয়রা জানান, টিপু দিনমজুরের কাজ করতো। তার স্ত্রী ও তার মায়ের মধ্যে নানা সময় পারিবারিক কলহ লেগে থাকতো। অভাবের টানাপোড়ন এবং স্ত্রী ও তার মায়ের ঝগড়ার জের ধরে টিপু বিষপানে আত্মহত্যা করেছে বলে ধারণা তাদের।

Comments

comments

Posted ১:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০২৩

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1494 বার পঠিত)

সেই মা সেই ছবি
সেই মা সেই ছবি

(1130 বার পঠিত)

(1122 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com